হাই কোর্টে লাল সিংহ চাড্ডার বিরুদ্ধে মামলা দায়ের ভাজপা নেত্রীর

0

Last Updated on August 24, 2022 10:55 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন | শান্তি শৃঙ্খলা নষ্ট হবে বলে আমির খানের ছবি লাল সিংহ চাড্ডার প্রদর্শন বন্ধ করার আবেদন করলেন ভাজপা নেত্রী | সোমবারই এই মামলা দায়ের হয়। বৃহস্পতিবার দুই মুখ্য বিচারক প্রকাশ শ্রীবাস্তব ও রাজর্ষি ভরদ্বাজ ‘লাল সিং চাড্ডা’র বিরুদ্ধে দায়ের করা এই মামলার শুনানি করবেন বলে জানা গিয়েছে।

১০ দিন হতে চলল এই ছবি হলগুলিতে চলছে। তবে এখনও অবধি কলকাতা কিংবা কোনও জেলা থেকে কোনও অশান্তির খবর এখনও অবধি আসেনি মামলাকারী তাঁর পিটিশনে উল্লেখ করেন, গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় পরিচালক অদ্বৈত চন্দনের লাল সিং চাড্ডা নিয়ে নানা বিতর্ক তৈরি হয়েছে। এর আগে বিভিন্ন রাজ্যে এই ছবি দেখানো বন্ধ করার দাবিতে নানা জায়গায় অশান্তির আবহ তৈরি হয়েছে। জলন্ধরের একটি মাল্টিপ্লেক্সের সামনে শিবসেনা বিক্ষোভ দেখিয়েছিল।

উত্তর প্রদেশের বারাণসীতেও এই ছবি প্রদর্শন বন্ধের দাবিতে বিক্ষোভ শুরু হয়। দিল্লির এক আইনজীবী একটি মামলাও দায়ের করেন এই ছবি নিয়ে। ভারতীয়দের ভাবাবেগে আঘাত করা হয়েছে এই ছবিতে, এমনই অভিযোগ তাঁর।

যদিও এই ছবি মুক্তির আগে আমির খান সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেছিলেন, ছবিটি যেন সকলে দেখেন। তারপর যা মন্তব্য করার করবেন। সিনেমাটি না দেখে কোনও ধারণা বা সিদ্ধান্তে উপনীত হওয়া থেকে বিরত থাকার অনুরোধ করেন তিনি।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here