এবার ফাস্ট ফুডের দোকান বানিয়ে দিলেন সোনু সুদ

0

Last Updated on June 28, 2022 7:21 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। ফের মাসিয়া রুপি সোনু সুদ। লকডাউনের পর থেকে তিনি বহু গরিবেরদের সাহায্য করেছেন বহু মানুষের প্রাণ বাঁচিয়েছেন, চাকরি করে দিয়েছেন। এবার সেরকমই এক গরিব এবং দুস্থ পরিবারের পাশে গিয়ে দাঁড়িয়েছে সোনু সুদ । আজ থেকে এক বছর আগের গরিব পরিবারের সেই একমাত্র কর্মরত ছেলের চাকরি চলে যাওয়ার পর সাহায্য করেছিলেন তিনি। তাকে কিছু অর্থ দিয়ে সোনু সুদ বলেছিলেন ভালো কিছু করো।

বর্তমানে দিল্লির রাস্তার উপর সেই ব্যক্তি খুলেছেন নিজের খাবার দোকান। সোনু সুদ তাকে এই দোকান করতে সাহায্য করেছিল বলে তার নামে সে খাবার দোকানের নাম রেখেছেন সেই ব্যক্তি। এই দোকানের একটি ভিডিও শেয়ার করে আরাধনা রাঠোর নামে এক নেটিজেন সোনুকে ধন্যবাদ জানিয়েছেন।

তাঁর কথায়, আপনি যেভাবে এই ব্যক্তিকে সাহায্য করেছেন, তা নজরে পড়ছে। এই দোকানদার খুব ভাল ব্যবসা করছেন। আপনাকে ধন্যবাদ সোনু। ভিডিওটি চোখে পড়েছে সোনু সুদের। খুব খুশি হয়েছেন তিনি। পরে তিনি টুইট করে লিখেছেন, ভাইকে বলো, আমাকে নান খাওয়াতে।

প্রসঙ্গত, করোনা আবহে যেভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু, তা খুব কম মানুষই পারেন। বিশেষ করে সেলিব্রিটি হয়েও যে মাটির মানুষ হয়ে থাকা যায়, তা কিন্তু দেখিয়ে দিয়েছেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের নিজ নিজ বাড়িতে পৌঁছে দেওয়া থেকে শুরু করে, গরিব শিশুদের পড়াশোনার দায়িত্ব। সবতেই এগিয়ে এসেছেন সোনু। এহেন সোনুর প্রতি যে বাড়তি ভালবাসা থাকবে অনুরাগীদের তা আর নতুন কী।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here