সরযূ স্নানে স্ত্রীকে চুম্বন! রামভক্তদের বেধড়ক মার দম্পতিকে

0

৩৬৫ দিন। অযোধ‍্যায় সরযূ নদীতে স্নান করার সময় স্ত্রীকে চুম্বন করতেই জুটল বেধড়ক মার ! ফের যোগী রাজ‍্যে রাম ভক্তদের নীতি পুলিশগিরি। বুধবার রাতে একটি ভিডিও সামনে আসে। সেখানে দেখা যাচ্ছে এক ব‍্যক্তি তাঁর স্ত্রীকে নিয়ে অযোধ‍্যায় সরযূ নদীতে স্নান করছেন। স্নান করতে করতে স্ত্রীকে চুম্বন করতেই রে রে করে ওঠেন সরযূতে গা ভাসানো রাম ভক্তরা। কেন রাম জন্মভূমিতে এসে স্ত্রীকে চুমু খাচ্ছেন! কী ভয়ানক গর্হিত অপরাধ! এই সব মেনে নেওয়া হবে না-বলেই সপাটে থাপ্পড়, চড়, কিল।

একটা সাদামাটা চুম্বনের জন‍্য যে এমন থার্ড ডিগ্রির প্রহার জুটবে তা স্বপ্নেও ভাবেননি ওই ব‍্যক্তি। তিনি কার্যত হতবাক হয়ে যান। তাঁর স্ত্রী বার বার মিনতি করতে থাকেন না মারার জন‍্য, কিন্তু সমাজ সংস্কারকদের কানে সে কথা গেলে তো ! শেষ পর্যন্ত কোনও ক্রমে নদী থেকে উঠে কার্যত পালিয়ে বাঁচেন ওই দম্পতি।

অনেকে প্রশ্ন তুলছেন, একজন দম্পতি কোথায় কখন চুম্বন করবেন তা কি ভাজপা বা তথাকথিত রামভক্তরা ঠিক করে দেবেন না কি ! অযোধ‍্যার ‘পবিত্রতা’ কি ভাবে এই ঘটনায় নষ্ট হল তা নিয়েও শাস্ত্রজ্ঞরা প্রশ্ন তুলছেন। আর সবচেয়ে আশ্চর্যের বল পুলিশের ভূমিকা। অযোধ‍্যা হাই সিকিওরিটি জোন। সব সময় সেখানে উত্তরপ্রদেশ পুলিশের বিশাল বাহিনী মোতায়েন থাকে।

তারপরেও কি ভাবে একজন দম্পতিকে এই ভাবে হেনস্থার স্বীকার হতে হল। কেন ঘটনাস্থলে একজন পুলিশকর্মীকেও দেখা গেল না। মুখ বাঁচাতে উত্তরপ্রদেশ পুলিশ অবশ‍্য একটি ট‍্যুইট করেছে। সেখানে বলা হয়েছে কী ঘটেছিল তা খতিয়ে দেখতে স্থানীয় কোতয়ালীকে নির্দেশ দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here