পুর নির্বাচনের আগে ভাজপায় ভাঙ্গন অব্যাহত কোচবিহার শহরে

0

Last Updated on November 17, 2021 6:28 PM by Khabar365Din

- Advertisement -

365 দিন। কোচবিহার শহরে ভাজপায় ভাঙ্গন অব্যাহত। বুধবার ভারতীয় জনতা পার্টি থেকে নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের ভাজপা বিধায়ক মিহির গোস্বামীর ছায়াসঙ্গী আনোয়ার আলী, ১৮ নম্বর ওয়ার্ডের বিশ্ব হিন্দু পরিষদের সভাপতি শুদ্ধ দে সরকার,সঞ্জয় মন্ডল এবং ৩নং ওয়ার্ডের যুব মোর্চার নেতা নারায়ণ পাল ওরফে বাপ্পা তৃণমূলে যোগদান করলেন।

ভাজপা থেকে আসা নেতা কর্মীদের নিজেদের ওয়ার্ড তৃণমূল যুব কংগ্রেসের বিশেষ দায়িত্বে আনা হবে বলে জানান শহর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অভিজিৎ দে ভৌমিক। তিনি বলেন ইতিমধ্যেই অন্যান্য আরো ওয়ার্ড গুলি থেকে বিজেপির কর্মী-সমর্থকেরা তৃণমূল কংগ্রেসের সাথে যোগাযোগ করছেন। আমরা অবশ্যই আলোচনার ভিত্তিতে তাদের দলে নেওয়ার চেষ্টা চালাচ্ছি। এই বিষয়ে জেলা তৃণমূল সভাপতি গিরীন্দ্রনাথ বর্মন এর সাথে আলোচনা হয়েছে। উনি গ্রিন সিগন্যাল দিলে তবেই দলে যোগদান করানো হচ্ছে। তবে আমরা যে প্রাথমিক তালিকা তৈরি করেছি সেই হিসেবে যোগদান চললে আগামী দিনে কোচবিহার শহরের বিজেপির কোন অস্তিত্ব থাকবে না।

বস্তুত বিধানসভা ভোটের পর থেকে যেভাবে কোচবিহার শহর সহ গোটা জেলায় ভাজপা ছাড়ার কার্যত হিরিক পড়ে গিয়েছে তাতে তীব্র অস্বস্তিতে জেলা নেতৃত্ব দলের নেতৃত্ব কার্যত মেনে নিচ্ছেন যেভাবে নেতাকর্মীরা তো বলছেন তাতে যথেষ্ট ক্ষতি হচ্ছে পুরভোটের আগে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here