পথদুর্ঘটনায় ঘাটালের এক নৃত্য শিল্পীর মৃত্যু এলাকাজুড়ে শোকের ছায়া

0

Last Updated on June 17, 2022 5:06 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার নাড়াজোল এলাকায় মঙ্গলবার একটি মারুতি গাড়ির সঙ্গে মাল বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। যার ফলে দুর্ঘটনাটি ঘটে। মারুতি গাড়িতে থাকা এক মহিলা, এক শিশুসহ তিনজন গুরুতর আহত হয়। ওই মারুতি গাড়ির চালকের আসনে ছিলেন ঘাটাল থানার রত্নেশ্বর বাটি গ্রামের বাসিন্দা তরুণ নৃত্য শিল্পী নাগেশ শিন্দে ।

তাদের প্রথমে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় গ্রামীণ হাসপাতালে। এরপর আহতদের ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানে নৃত্য শিল্পী ওই যুবকের অবস্থা সংকটজনক হওয়ায় তাকে কোলকাতার পিজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুই দিন মৃত্যুর সঙ্গে লড়াই করার পর বৃহস্পতিবার সকালে কোলকাতার পিজি হাসপাতালে তার মৃত্যু হয় । তার মৃত্যুর সংবাদ এলাকায় এসে পৌঁছলে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তিনি একজন তরুণ নৃত্যশিল্পী হিসেবে পরিচিত ছিলেন, কোলকাতায় অভিনয় জগতে পা রেখেছিলেন । তিনি ঘাটালে নাচের স্কুল খুলে ছিলেন। কয়েকদিন পর তার বিয়ে হওয়ার কথা ছিল। বিয়ের দিন ঠিক হয়ে গিয়েছিল । বাড়িতে বিয়ে বাড়ির আয়োজন শুরু হয়ে গিয়েছিল ।

কিন্তু বিয়ের আগেই তার অকাল মৃত্যুর ঘটনায় কার্যত তার পরিবারের সকলেই শোকে ভেঙে পড়ে। সেই সঙ্গে যে মেয়েটির সাথে তার বিয়ের দিন ঠিক হয়েছিল তার পরিবারে শোকের ছায়া নেমে আসে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here