বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যুবতীর সঙ্গে সহবাসের অভিযোগে পুলিস এক যুবককে গ্রেপ্তার করেছে

0

Last Updated on June 20, 2022 6:25 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। বর্ধমান। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যুবতীর সঙ্গে সহবাসের অভিযোগে পুলিস এক যুবককে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটে গলসি থানা এলাকায়। ধৃতের নাম দীপু হাজরা। গলসি স্টেশন রেল কলোনি এলাকায় তার বাড়ি।

পুলিস জানিয়েছে, গলসি স্টেশন এলাকাতেই ওই যুবতীর বাড়ি। বছর পাঁচেক আগে তাঁর সঙ্গে দীপুর ভাব-ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। দীপু যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বেশ কয়েকবার সহবাস করে। ফলে, যুবতী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। যুবতী বিয়ে করার জন্য দীপুকে বলেন। কিন্তু, সে যুবতীকে বিয়ে করতে অস্বীকার করে। বেশ কয়েকবার মোবাইলে দীপুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন যুবতী। কিন্তু, ব্ল্যাকলিস্ট করে দেওয়ায় যুবতী তার সঙ্গে মোবাইলে কথা বলতে পারেন নি।

এরই মধ্যে মাসখানেক আগে দীপু অন্য একটি মেয়েকে বিয়ে করে নেয়। ঘটনার কথা জানিয়ে শুক্রবার যুবতী থানায় অভিযোগ দায়ের করেন। রাতেই যুবতীকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে পুলিস। যুবতী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার রাতে বাড়ি থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিস। শনিবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে ২ জুলাই ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন সিজেএম।

ধৃতের মেডিকেল পরীক্ষা করানোর জন্য আবেদন জানান তদন্তকারী অফিসার। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বর্ধমান মেডিক্যাল কলেজের ফরেন্সিক স্টেট মেডিসিনের বিভাগীয় প্রধানকে নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here