রাস্তার মাঝেই গলায় টান দিয়ে হার চুরি,সিনেমার কায়দায় চোরকে ধরল পুলিশ

0

Last Updated on July 6, 2022 5:05 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন।হার নিয়ে পালিয়েছে চোর।পেছনে ধাওয়া করছে পুলিশ।যেন চলছে সিনেমা।ঠিক তেমন কায়দায় চোরকে ধরল পুলিশ।ঘটনাটি ঘটেছে রবিবার রাতে পাটুলি থানা এলাকায়।ওই দিন রাতে কবিতা আইচ নামে এক ইমিটেশেনের দোকানের মালিক ফিরছিলেন ওই রাস্তা দিয়ে।রাত দশটা নাগাদ দোকান বন্ধ বাড়ি ফেরেন মাঝে মধ্যেই।

পাটুলি ঝিল পাড়ের জে ব্লকে পৌঁছাতেই হঠাৎ  বুঝতে পান কেউ যেন পিছু নিয়েছে। কবিতা আইচ রবিবার রাতে অনেকটাই রাস্তা শুনশান দেখে দ্রুত গতিতে হাঁটতে শুরু করেন। ঠিক সেই সময় তিনি বুঝতে পান তার গলার হার টানছেন কোন ব্যাক্তি,  তা বুঝে ওঠার আগেই সোনার হার নিয়ে ছুটতে শুরু করে ছিনতাইকারী।কবিতা আইচ তত ক্ষণে ছিনতাইয়ের ঘটনা বুঝে ওঠার সঙ্গে সঙ্গেই চিৎকার করতে শুরু করেন।

জে ব্লকের আশপাশে থাকা লোকজনের চোর চোর চিৎকারে পাটুলির ঝিল পাড় এলাকায় টহল দেওয়া পুলিশ ছুটে আসে।ঘটনার কথা শুনেই বাইক নিয়ে পাটুলি থানার এক কনস্টেবল ও সিভিক ভলান্টিয়ার ছুটে যায় ওই অভিযুক্তের দিকে।বেশ কয়েকশো মিটার ধাওয়া করে ওই অভিযুক্ত পাকড়াও করে পুলিশ। তাকে আটক করে পাটুলি থানায় নিয়ে আসার পরে উদ্ধার হয় মহিলার সোনার চেন।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম সাজিদুল গাজি। সোমবার আলিপুর আদালতে পেশ করা হলে অভিযুক্ত সাজিদুল গাজিকে নিজেদের হেফাজতে চায় পাটুলি থানায় পুলিশ।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here