গরু বোঝাই লরির সাথে বালি বোঝাই ডাম্পারের ধাক্কায় মৃত্যু চার জনের, আহত তিন

0

Last Updated on June 16, 2022 6:48 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। দাঁড়িয়ে থাকা গোরু বোঝাই লরির পিছনে বালি বোঝাই ডাম্পারের ধাক্কায় মৃত্য হল চার জনের। গুরুতর জখম হয়েছেন আরো তিনজন। বুধবার ভোরে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার কোতুলপুর থানার রায়বাঘিনী মোড়ের কাছে। ঘটনায় ১৩ টি গোরুও মারা যায়। স্থানীয় সূত্রে জানা গেছে একটি লরিতে করে বেশ কিছু গোরুকে পুরুলিয়া থেকে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ঘটকপুকুর গ্রামে নিয়ে যাওয়া হচ্ছিল। রায়বাঘিনী মোড়ের কাছে লরিটির যান্ত্রিক গোলযোগ দেখা দেওয়ায় লরিটি রাস্তার ধারে দাঁড় করিয়ে মেরামত করা হচ্ছিল।

সেই সময় বিষ্ণুপুরের দিক থেকে বালি বোঝাই একটি ডাম্পার বেপরোয়া গতিতে গিয়ে ধাক্কা মারে দাঁড়িয়ে থাকা গোরু বোঝাই লরিটির পিছনে । ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। ঘটনায় তিন জন আহত হয়েছে। কোতুলপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। আহতদের উদ্ধার করে আরামবাগ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

মৃতদেহগুলি ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গেছে মৃত চার জনের মধ্যে তিনজন গোরু বোঝাই লরিটির যাত্রী। অপরজন ডাম্পারের খালাসি।

ডাম্পারের মৃত খালাসির নাম পরিচয় জানা না গেলেও গোরু বোঝাই গাড়ির মৃত তিন যাত্রীর নাম ফরোজ লস্কর, শুকুর লস্কর ও ঝন্টু মোল্লা। এদের তিন জনেরই বাড়ি দক্ষিন চব্বিশ পরগনা জেলার ঘটকপুকুর এলাকায়।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here