শান্তি সম্প্রীতির বার্তা দিতে হাওড়ায় রাখী উৎসবের আয়োজন করা হলো তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে।

0

Last Updated on June 16, 2022 6:46 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। শান্তি সম্প্রীতির বার্তা দিতে হাওড়ায় রাখী উৎসবের আয়োজন করা হলো তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে। বিজেপি নেত্রী নুপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে গত কয়েকদিন ধরেই উত্তপ্ত হয়ে উঠেছিল হাওড়া। হাওড়া গ্রামীণ এবং হাওড়া শহরে বিক্ষোভ, অগ্নিসংযোগ ভাঙচুরের মতো ঘটনা ঘটেছিল। এরপর প্রশাসনের উদ্যোগে সেই পরিস্থিতি স্বাভাবিক হয়। শান্তি ফেরে সর্বত্র।

এরই মাঝে মঙ্গলবার বিকেলে হাওড়ার পিলখানায় হিন্দু মুসলিম ভাইদের নিয়ে অকাল রাখীবন্ধনের আয়োজন করেন হাওড়া সদরের তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। এই রাখীবন্ধন উৎসবের মাধ্যমে সম্প্রীতির বার্তা দেন তৃণমূল সাংসদ। হাওড়ায় যাতে আর কোনও ধরনের গন্ডগোল না হয় সেই লক্ষ্যে রাখীবন্ধন উৎসব পালন করেন সাংসদ প্রসূন। এদিন বিকেলে হাওড়ার পিলখানায় অকাল রাখী উৎসব পালিত হয়।

এক মুসলিম মহিলা প্রসূনবাবুর হাতে রাখি পরিয়ে দেন। ওই মহিলাকে নিজের হাতে মিষ্টি খাইয়ে দেন সাংসদ। এদিন তিনি বলেন রাখির মাধ্যমে দুই সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির বার্তা দিতে চাই। এইখান থেকে শুরু হল। পরে পাঁচলা, সাঁকরাইল, ডোমজুড় সর্বত্রই এমন উদ্যোগ নেওয়া হবে।

তিনি আরও বলেন গন্ডগোল এবং সংঘর্ষের ঘটনা পূর্ব পরিকল্পিত। এর পিছনে বিরোধীদের হাত রয়েছে।সাংবাদিকের মুখোমুখি হয়ে হাওড়ায় ঘটে যাওয়া সাম্প্রতিক অশান্তির ঘটনা নিয়ে বিজেপির দিকেও আঙুল তোলেন তিনি।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here