বাড়ী ফেরার পথে খুন বাবা ছেলে, খুনের কারন খতিয়ে দেখছে পুলিশ

0

Last Updated on July 10, 2022 4:29 PM by Khabar365Din

- Advertisement -


৩৬৫ দিন। পেট্রোল পাম্প থেকে ছেলের বাইকেচেপে বাড়ি ফেরার পথে খুন হলে বাবা-ছেলে।  রাস্তা থেকে উদ্ধার হল বাবা ছেলের রক্তাক্ত দেহ। ধারালো অস্ত্রেরকোপ মৃত্যু হয়েছে বাবা ও ছেলের বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছে মৃতদের নাম, মদন পান্ডে (৬৫) ও কানাইপান্ডে(৩৫)। তাদের বাড়ি পুরুলিয়া মফস্বল থানার কানালি গ্রামে। রবিবার সকালে দুষ্কতিদের গ্রেফতারের দাবিতে ৩২ নম্বর টাটা-রাচি জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দাদের। পরে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় বিশাল পুলিশ বাহিনী। পরে পুলিশের আশ্বাসে অবরোহ তুলে নেয় গ্রামের বাসিন্দারা।
 
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাগিয়েছে, চাষ মোড়ে একটি পেট্রোল পাম্প রয়েছে মদন বাবুর। তার ছেলে কানাই বাবুর একটি ওয়ে ব্রিজ সেকশনের কর্মী। শনিবার রাতসাড়ে দশটা নাগাদ চাষ মোড়ের পেট্রোলপাম্প থেকে বাইকে করে ছেলে কানাইয়ের সাথে বাড়ির দিকে রওনা হয় মদন বাবু। কিন্তু দীর্ঘক্ষন বাড়ী না ফেরায় খোজা খুজি শুরু করে তার পরিবারের লোকজন। মোবাইল ফোন বন্ধ ছিল তাদের। এরপরে গ্রামের বাসিন্দারা দেখতে পান গ্রামের অদুরে একটি ফাকা মাঠে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে তাদের দেহ।

ঘটনাস্থল থেকে উধাও টাকার ব্যাগ ও মোটর বাইক। সঙ্গে সঙ্গে ঘটনার খবর দেওয়া হয় পুলিশকে। তাদের উদ্ধার করে পুরুলিয়া মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়। এরপরেই জেলা পুলিশ সুপারের নির্দেশে রাতে জেলা জুড়ে নাকা চেকিং শুরু করে পুলিশ। গ্রামের বাসিন্দাদের অনুমান, ডাকাতির পরে তাদেরকে খুন করে তাদের বাইক ও টাকার ব্যাগ নিয়ে চম্পট দেয় দুষ্কৃতিরা। তবে খুনের কারন জানতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। ব্যাক্তিগত কারনে খুন নাকি ডাকাতির খুন করা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। পুরুলিয়া জেলা পুলিশ সুপার এস সেলভা মুরুগন বলেন, ওই এলাকায় পুলিশ ক্যাম্প করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here