হাবরা পুরাতন হসপিটাল কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন।

0

Last Updated on June 17, 2022 4:59 PM by Khabar365Din

- Advertisement -

উত্তর 24 পরগনা জেলার হাবরা পৌরসভার পুরাতন হসপিটাল কলোনিতে পরপর পাঁচটি বাড়িসহ দোকানে আগুন। প্রায় এক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। স্থানীয় সূত্রে জানা যায় কৃষ্ণ দাসের বাড়িতে প্রথমে লাগে আগুন পরবর্তীতে আস্তে আস্তে আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী দোকান সহ বাড়িতে।

খবর দেওয়া হয় হাবরা থানা এবং ফায়ার ব্রিগেডে, খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসে দমকলের একটি ইঞ্জিন, পরবর্তীতে দেখা যাইতাম করে আরও দুটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে এবং এই ঘটনার জেরে সাময়িক কিছু সময়ের জন্য বনগাঁ শিয়ালদা শাখার ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে। কিন্তু কীভাবে লাগলে আগুন তা যদিও এখনও স্পষ্ট নয় অনুমান করছে দমকলের আধিকারিকরা শর্ট সার্কিট থেকে লাগতে পারে আগুন।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বিশাল পুলিশবাহিনী এবং হাবরা পৌরসভার পৌরপ্রধান নারায়ন চন্দ্র সাহা তিনি বলেন কিভাবে আগুন লাগলো সেটা তদন্ত করে দেখা হচ্ছে এখানে ফায়ার বিগেট এর আধিকারিকরা আছেন তিনি আমাকে রিপোর্ট দেবেন এই পরিবার গুলিকে দেখার দায়িত্ব আমাদের মাননীয় মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক তিনি ফোন করে তাদের সবরকম ব্যবস্থা করার আশ্বাস দেন তাদের খাওয়া-দাওয়ার ব্যবস্থা ও হাবরা পৌর প্রশাসক দায়িত্ব নেন।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here