বাহারি ফুলের আকর্ষণে পর্যটকদের ভিড় বাড়ছে ঝাড়গ্রাম ব্লকের মানিকপাড়ার আমডিহা শিশু উদ্যানে

0

Last Updated on November 4, 2022 7:11 PM by Khabar365Din

৩৬৫ দিন। ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম ব্লকের মানিকপাড়া গ্রাম পঞ্চায়েতের আমডিহা শিশু উদ্যানে বিভিন্ন ধরনের বাহারি ফুলের গাছ লাগানো হয়েছে।শীতের শুরুতে আমডিহা শিশু উদ্যান বাহারি ফুলে সেজে উঠেছে।আমডিহা শিশু উদ্যানে বাহারি ফুলের আকর্ষণে পর্যটকদের ভিড় উপচে পড়ছে।রবিবার ছুটির দিন হওয়ায় আমডিহা শিশু উদ্যানে পর্যটকদের ভিড় ছিল চোখে পড়ার মতো।রবিবার সকাল থেকেই দূর দূরান্ত থেকে ছেলে মেয়েদের সঙ্গে পর্যটকরা ভিড় জমায় আমডিহা শিশু উদ্যানে।

- Advertisement -

সুন্দর পরিবেশ ও বাহারি ফুলের আকর্ষণ দেখে খুশি রবিবার ওই শিশু উদ্যানে বেড়াতে আসা পর্যটকরা। শীত বাড়লে পর্যটকদের আনাগোনা আরো বাড়বে বলে স্থানীয় বাসিন্দারা জানান । তবে রবিবার পর্যটকদের ঢল নামায় আমডিহা এলাকার বাসিন্দারা খুব খুশি।

মানিকপাড়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মহাশিস মাহাতো বলেন পর্যটকদের কাছে আরো আকর্ষণীয় করে তোলার জন্য আমডিয়া শিশু উদ্যান কে সাজিয়ে তোলা হয়েছে। বাহারি ফুলের গাছ যেমন লাগানো হয়েছে, তেমনি পর্যটকদের কাছে আকর্ষণ করে তোলার জন্য যা কিছু প্রয়োজন তার ব্যবস্থা রয়েছে আমডিহা শিশু উদ্যান প্রাঙ্গনে। তাই রবিবার ছুটির দিন হওয়ায় প্রচুর পর্যটক এসেছিল ।

আগামী দিনে আরো পর্যটক ওই শিশু উদ্যানে বেড়াতে আসবেন বলে তিনি আশা করেন। মানিকপাড়া গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে আমডিহা শিশু উদ্যান কে আরো সুন্দর করে সাজিয়ে তোলার জন্য প্রয়োজনে পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here