হাওড়ার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আর কোনও অশান্তি হয়নি। পুলিশ অ্যালার্ট রয়েছে। জানালেন নতুন পুলিশ কমিশনার।

0

হাওড়ার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আর কোনও অশান্তি হয়নি। পুলিশ অ্যালার্ট রয়েছে। রবিবার সকালে সাংবাদিকদের একথা জানান হাওড়া সিটি পুলিশের নতুন পুলিশ কমিশনার প্রবীণ ত্রিপাঠি। তিনি জানান, ইতিমধ্যেই হাওড়ার যে দুটি থানা এলাকায় সব থেকে বেশি অশান্তি হয়েছিল সেই দুই থানা এলাকা থেকে প্রায় ৫০ জনেরও বেশিজনকে গ্রেপ্তার করা হয়েছে। হাওড়া সিটি পুলিশের কমিশনার হিসেবে দায়িত্ব নিয়ে প্রবীণ ত্রিপাঠি শনিবারের পর রবিবার হাওড়ার বিভিন্ন এলাকা ঘুরে দেখেন।

- Advertisement -

পরিস্থিতি পর্যালোচনা করতে পুলিশ অফিসারদের সঙ্গে কথা বলেন তিনি। হাওড়ার বিভিন্ন থানা এলাকায় এখনো ১৪৪ ধারা জারি রয়েছে। বন্ধ রয়েছে ইন্টারনেট পরিষেবা। বিভিন্ন এলাকায় পুলিশ টহল দিচ্ছে। পুলিশ পিকেটিং করা হয়েছে। বিভিন্ন এলাকায় পুলিশের পাশাপাশি কমব্যাট ফোর্স এবং র‍্যাফ মোতায়েন রয়েছে। এদিন সকালে হাওড়ার নতুন পুলিশ কমিশনার প্রবীণ ত্রিপাঠি ডোমজুড়, ধুলাগোড় সহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। তিনি জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। কোনও অশান্তি হয়নি।

আমাদের টিম পুরো এলাকা পেট্রলিং করে দেখছে। আমাদের সিনিয়র আধিকারিকরা এলাকা ঘুরে দেখছেন। সব এলাকা শান্তিপূর্ণ অবস্থায় রয়েছে। কোথাও কোনও সমস্যা নেই। আমরা সতর্ক রয়েছি। যে দুটি থানা এলাকায় এই সমস্যা ঘটেছিল সেখান থেকে ৫০ জনেরও বেশি জনকে গ্রেফতার করা হয়েছে। কিছু লোক যারা এই ঘটনায় অংশগ্রহণ করেছিল তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধেও কড়া পদক্ষেপ নেওয়া হবে।

দ্রুত সেখানে লোকেরা জড়ো হয়েছিল। ওই সময় যতটা সম্ভব প্রচেষ্টার মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হয়েছে। পরে আরও পুলিশ ফোর্স এসে পুরো এলাকা খালি করে দেয়। কোন হতাহত নেই। পরিস্থিতি নিয়ন্ত্রণে এসে গিয়েছে। সমস্যা এখন নেই।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here