ঝাড়গ্রামের দক্ষিণশোলে মাথা থেঁতলে কুপিয়ে খুন

0

Last Updated on December 17, 2021 9:06 PM by Khabar365Din

৩৬৫ দিন। ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম ব্লকের বাঁধগোড়া অঞ্চলের দক্ষিণশোল গ্রামে খুন এক যুবক। ধারালো অস্ত্র দিয়ে ওই যুবকের মাথায় মুখে কোপানো হয়। মাথায় মুখে গভীর ক্ষত। প্রানে বাঁচতে ওই যুবক পালানোর চেষ্টা বা ধস্তাধস্তি ও করে। ঘটনা স্থলে তার চিহ্ন স্পষ্ট। প্রাথমিক তদন্তে পুলিশের ধারনা এই ঘটনার পিছনে একাধিক ব্যাক্তি যুক্ত রয়েছে।

- Advertisement -

পুলিশ মৃতদেহ উদ্ধার করে তদন্ত শুরু করেছে।মৃত যুবকের নাম গোবিন্দ বেরা,তার বয়স ২৯ বছর, তার বাড়ি ঝাড়গ্রাম শহরের ঘোড়াধরা কনকপল্লী এলাকায়। পেশায় ওই যুবক মাছ বিক্রেতা ছিল বলে স্থানীয় সূত্রে জানা যায়।

তার পরিবার সূত্রে জানা যায় যে বৃহস্পতিবার ছোট মকর পরব উপলক্ষ্যে মোরগ লড়াই দেখতে গিয়েছিল, রাতে আর বাড়ি ফিরে আসেনি।লোক মুখে শুনে শুক্রবার দুপুরে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের মর্গে গিয়ে মৃতদেহ টি গোবিন্দ বেরার বলে তার পরিবারের লোকেরা সনাক্ত করে।তার পরিবারের লিখিত অভিযোগ পাওয়ার পর ঝাড়গ্রাম থানার পুলিশ ওই ঘটনার তদন্ত শুরু করেছে।তবে ওই ঘটনাকে কেন্দ্র করে ঝাড়গ্রাম থানার দক্ষিণশোল গ্রামে যেমন চাঞ্চল্য ছড়িয়ে পড়ে, তেমনি মৃত যুবকের পরিবারে নেমে আসে শোকের ছায়া।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here