অন্ডালের কাজী নজরুল বিমানবন্দরে যাত্রীদের সুবিধার্থে ‘মে আই হেল্প ইউ’ক্যাম্প

0

৩৬৫ দিন। শুক্রবার অন্ডালের কাজী নজরুল বিমানবন্দরে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের উদ্যোগে শুরু হলো বিমান বন্দরে যাত্রীদের সুবিধার্থে ‘মে আই হেল্প ইউ’ ক্যাম্পের। ক্যাম্পের উদ্বোধন করলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনার আইপিএস সুধীর কুমার নীলাকান্তম।

এদিনের এই অনুষ্ঠানে এসে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনার জানান, বর্তমানে অন্ডালের কাজী নজরুল বিমানবন্দর থেকে ৬টি ফ্লাইট যাতায়াত করে, যেমন ব্যাঙ্গালোর, মুম্বাই, গোয়াহাটি, চেন্নাই হায়দ্রাবাদ ও দিল্লী। দেশের এই ছয়টি জায়গার সঙ্গে বর্তমানে অন্ডালের সংযোগ সৃষ্টি হয়েছে বিমানবন্দরের কারণে।

- Advertisement -

তিনি জানান, এই বিমানবন্দরের যে সকল যাত্রীরা যাতায়াত করেন তাদের সুবিধার্থে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের উদ্যোগে অন্ডাল এয়ারপোর্ট এই ‘মে আই হেল্প ইউ’ কেন্দ্রটি তৈরি করা হলো। এই বিমানবন্দরে অনেক ফ্লাইট লেট নাইটেও আছে, তাই যাত্রীরা যাতে কোনো সমস্যায় না পড়েন তাদের কথা মাথায় রেখেই আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এই চিন্তা ভাবনা।

বিমানবন্দরের মধ্যে পুলিশের এই ধরনের কেন্দ্র তৈরি হওয়ায় খুশি বিমানযাত্রীরা।অন্ডাল বিমানবন্দরে যাত্রীদের সুবিধার জন্য বিভিন্ন রুটের সরকারি বাস পরিষেবা চালু করার কথাও জানান পুলিশ কমিশনার।।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here