অবশেষে মিললো স্বস্তি। হাওড়ার ২৯ নং ওয়ার্ডে প্রায় পাঁচ বছর পর পাকাপোক্ত রাস্তা

0

৩৬৫ দিন। অবশেষে মিললো স্বস্তি। সকলের দাবি মেনে প্রায় পাঁচ বছর পর পাকাপোক্ত রাস্তা পেলেন হাওড়ার ২৯ নং ওয়ার্ডের মানুষ। শুধু তাই নয়, ওই এলাকার বাকি রাস্তাগুলোও কংক্রিটের হবে জানিয়েছেন হাওড়া পুরনিগমের মুখ্য প্রশাসক। বৃহস্পতিবার সকালে ওই রাস্তা পরিদর্শন করেন পুর প্রশাসকমন্ডলীর প্রধান ডাঃ সুজয় চক্রবর্তী। স্থানীয় প্রাক্তন কাউন্সিলর শৈলেশ রাইকে নিয়ে এদিন তিনি ওই রাস্তা ঘুরে দেখেন।

- Advertisement -

সুজয়বাবু বলেন, পাঁচ বছর পর এই রাস্তা তৈরি হলো। অনেকদিন ধরেই মানুষের দাবি ছিল। ২৯ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর শৈলেশ রাই বহুবার রাস্তা তৈরির দাবি জানিয়েছিলেন। সেইমতো আমরা পুরনিগমের তরফ থেকে এই রাস্তা তৈরি করছি। রামেশ্বর মালিয়া লেনই শুধু নয়, আগামী দিনে বনবিহারী বসু রোড, পিকে ব্যানার্জি রোডের মতো রাস্তাও কংক্রিটের তৈরি হবে।

আমাদের লক্ষ্য রয়েছে আগামী ১৫ আগস্টের মধ্যে এই রাস্তাগুলোর সংস্কার করা এবং কংক্রিটের রাস্তা করা। শুধু রাস্তা নয়, এই এলাকায় পানীয় জলের সমস্যা ছিল। সেটাও আমরা সমাধান করার চেষ্টা করেছি। এছাড়াও ওয়ার্ডের অলিগলিতে এলইডি লাইট লাগানোর ব্যবস্থা পুরসভার তরফ থেকে করা হয়েছে।

এখানকার প্রাক্তন কাউন্সিলার যেভাবে সাধারণ মানুষের বিপদে পাশে দাঁড়ান সেইমতো তিনি আমাদের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রেখে চলেন। সেই কারণে আমরা এই এলাকার মানুষের কথা ভেবে পুরনিগমের তরফ থেকে এই উদ্যোগ গ্রহণ করেছি।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here