হাওড়ায় বর্ধমানের ছায়া। চোলাই মদ খেয়ে বেশ কয়েকজনের মৃত্যু। মদের ঠেক সিল করে দিলো পুলিশ।

0

Last Updated on July 20, 2022 7:50 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। মাত্র কয়েকদিন আগেই বিষ মদ খেয়ে অসুস্থ হয়ে কয়েকজনের মৃত্যুর ঘটনা ঘটেছিল বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলা এলাকায়। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার একই ঘটনার পুনরাবৃত্তি হলো হাওড়ায়। জানা গেছে, মালিপাঁচঘড়ার ঘুসুড়ি এলাকায় গজানন্দ বস্তিতে চোলাই মদ খেয়ে অসুস্থ হয়ে বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। এখনো পর্যন্ত মোট ৬ জনের মৃত্যু হয়েছে বলে বেসরকারি সূত্রে খবর পাওয়া গেছে।

সরকারিভাবে মৃত এবং আহতদের সংখ্যা জানা যায়নি। মদের বিষক্রিয়াতেই এই ঘটনা বলে অনুমান পুলিশের। পাশাপাশি, মদ খেয়ে অসুস্থদের ঘুসুড়ির জয়সোয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের হাওড়া জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হতে পারে বলে জানা গেছে। হাওড়ার ঘুসুড়ির মালিপাঁচঘড়া থানা এলাকার ওই ঘটনার পর থেকেই উত্তেজনা ছড়িয়ে পড়েছে। স্থানীয়দের অভিযোগ, মালিপাঁচঘড়া থানার অন্তর্গত ওই এলাকায় নিয়মিতই বসতো চোলাইয়ের ঠেক।

মঙ্গলবার রাতে সেখানেই চোলাই জাতীয় বিষ মদ খেয়ে অনেকে অসুস্থ হয়ে পড়েন। এদের মধ্যে কয়েকজনের মৃত্যু হয়। অসুস্থদের ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। ইতিমধ্যেই মৃতদেহগুলি উদ্ধার করে সেগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযোগ, প্রতাপ কর্মকার নামের এক ব্যক্তি ওই চোলাইয়ের ঠেক চালাতেন।

স্থানীয়দের দাবি, মঙ্গলবার ওই ঠেকে মদ খাওয়ার পরই বেশ কয়েকজন অসুস্থ হয়ে পড়েন। পরে তাঁদের অবস্থার অবনতি হয়। রাতেই অসুস্থদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানেই পরে কয়েকজনের মৃত্যু হয়। এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা।

উত্তেজিত জনতা মদের ঠেকে ভাঙচুর চালায়। মৃত ও অসুস্থরা প্রত্যেকেই একই চোলাই ঠেকে মদ্যপান করেছিলেন বলে জানা গেছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here