নিজের হাতে নোট লিখে সুইসাইড

0


৩৬৫ দিন।প্রেমে প্রত্যাখ্যান এরপরে নিজের হাতে সুইসাইড নোট লিখে স্কুল ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মঘাতির ঘটনায় চাঞ্চল্য। ঘটনাটি নদীয়ার শান্তিপুর ফুলিয়ার সবুজ পল্লী এলাকার। জানা যায় মৃত স্কুল ছাত্রীর নাম বর্ষা দেব, শান্তিপুর ফুলিয়ার বালিকা বিদ্যালয়ের ক্লাস নাইনের স্কুল ছাত্রী।

পরিবার সূত্রে খবর এদিন বিকেলে ওই স্কুল ছাত্রী ঘরের ভেতরেই দরজা বন্ধ করে থাকে, পরিবার বারংবার ডাকাডাকি করলেও সারা শব্দ মেলেনি। এরপরেই ঘরের দরজা ভেঙে ঢুকতেই দেখে ওই স্কুল ছাত্রী ঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় রয়েছে। খবর দেয় শান্তিপুর থানায় ঘটনাস্থলে পুলিশ গিয়ে ওই স্কুল ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে ফুলিয়ার প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে জানায়।

- Advertisement -

স্বভাবতই মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়ে গোটা পরিবার, এছাড়াও এলাকায় নেমে আসে শোকের ছায়া। পরবর্তীতে ওই স্কুল ছাত্রীর পরিবার দেখে ঘরের ভেতরেই ওই স্কুল ছাত্রীর হাতে লেখা একটি চিঠি রয়েছে, সেখানে প্রেম সম্পর্ক বিষয়ে বেশ কিছু লিখে, ওই স্কুল ছাত্রী পরিবার তাতেই স্পষ্ট হয়, প্রেমে প্রত্যাখ্যান হওয়ার কারণে মানসিক অবসাদ, আর তার জেরেই এই আত্মঘাতী।

পরিবারের কাছ থেকে জানা যায়, ওই স্কুল ছাত্রীর পাশের গ্রামের একটি ছেলের সাথে বেশ কিছুদিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল। পরিবারকে এর আগে জানিয়েছিল ওই স্কুল ছাত্রী, তবে এ বিষয়ে গুরুত্ব দেয়নি পরিবার। পরবর্তীতে এমনকি ঘটনা ঘটলো যার জেরে স্কুলছাত্রীকে আত্মঘাতী হতে হলো এখন এই নিয়ে প্রশ্ন তুলছে মৃত স্কুল ছাত্রীর পরিবার।

তবে এই ঘটনায় শান্তিপুর থানায় লিখিত অভিযোগ না করলেও পুলিশকে মৌখিকভাবে জানায় মৃত স্কুল ছাত্রীর পরিবার। যদিও স্কুল ছাত্রীর আত্মঘাতীর ঘটনায় তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। এ ছাড়াও স্কুল ছাত্রীর হাতে লেখা সুইসাইড নোট পুলিশের হাতে তুলে দেয় মৃত স্কুল ছাত্রীর পরিবার।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here