রেল লাইনের পাশে দাঁড়িয়ে ছবি, ট্রেনের ধাক্কায় মৃত দুই

0

Last Updated on November 10, 2022 10:29 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। রেল লাইনের পাশে দাঁড়িয়ে মোবাইলে ছবি তোলার সময় ট্রেনের পাশে দাঁড়িয়ে ছবি তোলার সময় ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দুই কিশোরের। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে সোমবার রাতে দক্ষিণ-পূর্ব রেলের কুলগাছিয়া ও বাগনান স্টেশনের মাঝে মহিষরেখা ব্রিজের কাছে। মৃত কিশোরেরা হলো শরীফ আলী মল্লিক (১৮), ও সরিফুল মল্লিক (১৪)। বাড়ি বাগনান থানার বাঙালপুর গ্রাম পঞ্চায়েতের ওলানপাড়ায়।

শরিফ এই বছর মাধ্যমিক পাস করেছে এবং শরিফুল সপ্তম শ্রেণীর ছাত্র। উলুবেড়িয়া ও বাগনান জিআরপি মৃতদেহ দুটি উদ্ধার করে উলুবেড়িয়া মেডিকেল কলেজে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলার উপরে ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ সূত্রে জানা গেছে সোমবার ২ কিশোর বাড়ি থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে মহিষরেখা ব্রীজের কাছে এসে রেল লাইনের পাশে বসে ছিল।

রাত ৮ টা নাগাদ দুই কিশোর রেল লাইনের পাশে দাঁড়িয়ে ছবি তোলার সময় আপ পাঁশকুড়া লোকাল তাদের ধাক্কা মারে। ঘটনাস্থলেই দুই কিশোরের মৃত্যু হয়। পরে বাগনান ও উলুবেড়িয়া জিআরপি স্থলে পৌঁছে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। জিআরপি আধিকারিকদের মতে খুব সম্ভবত ট্রেন আসার বিষয়টি দুই কিশোর বুঝতে না পারায় এই দুর্ঘটনা। অন্যদিকে মহিষরেখা এলাকার বাসিন্দাদের মতে প্রায় প্রতিদিন প্রাণের ঝুঁকি নিয়ে ছেলেরা রেললাইনের পাশে দাঁড়িয়ে ছবি তোলে। আর তার ফলেই মাঝেমধ্যে দুর্ঘটনা ঘটে যাচ্ছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here