পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

0

- Advertisement -

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর

পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের উদ্যোগে মঙ্গলবার জেলা পরিষদের শহীদ ক্ষুদিরাম পরিকল্পনা ভবনের সভাকক্ষে পশ্চিম মেদিনীপুর জেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক, হাই মাদ্রাসা বোর্ড সাঁওতালি মাধ্যমের পরীক্ষায় রাজ্যে স্থানাধিকারী ২৫ জনকে সংবর্ধনা দেওয়া হয়।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
পশ্চিম মেদিনীপুর জেলার জেলা শাসক আয়েশা রানী , পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহ হাজরা , পিংলার বিধায়ক অজিত মাইতি , ডি আই চাপেশ্বর সর্দার , জেলা পরিষদের শিক্ষা কর্মাধক্ষ্য শ্যাম পদ পাত্র , ডিআই সিও বরুন মন্ডল ।

ওই অনুষ্ঠানে কৃতি ছাত্র-ছাত্রীদের একটি করে ট্যাপ কলম ফুলের তোড়া সহ বিভিন্ন উপহার দিয়ে সংবর্ধনা জানানো হয় জেলাশাসক আয়েশা রানি কৃতি ছাত্র-ছাত্রীদের আরো ভালোভাবে পড়াশোনা করে আগামী দিনে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।

জেলা পরিষদের সহ সভাধিপতি তথা পিংলার বিধায়ক অজিত মাইতি বলেন কৃতি ছাত্র-ছাত্রীদের পাশে জেলা পরিষদ রয়েছে। আগামী দিনে এই কৃতী ছাত্র ছাত্রীদের উচ্চশিক্ষা লাভের জন্য যাতে কোনরকম অসুবিধার মধ্যে না পড়তে হয় তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। পশ্চিম মেদিনীপুর জেলার ছাত্রছাত্রীরা আগামী দিনে আরও ভালো করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তাই কৃতি ছাত্র-ছাত্রীদের তিনি শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here