ম্যাঞ্চেস্টার ছাড়বেন রোনাল্ডো, আবেদন পাঠালেন

0

Last Updated on July 5, 2022 7:32 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। হঠাৎ ট্রান্সফার মার্কেটে নতুন জল্পনা শুরু হয় ক্রিস্টিয়ানো রোনাল্ডো ছেড়ে দিতে পারেন ম্যানচেস্টার ইউনাইটেড। প্রাক্তন ওয়েস্ট হ্যাম ডিফেন্ডার অ্যান্টন ফার্দিনান্দ বলছেন ম্যানচেস্টার ইউনাইটেডের উচিত রোনাল্ডোর বিকল্প কাউকে খোঁজা। বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার রবার্ট লেওয়ান্ডোস্কি হতে পারেন ম্যান ইউয়ের জন্য আদর্শ স্ট্রাইকার, মনে করছেন তিনি।

লেওয়ান্ডোস্কিও নতুন মরসুম শুরু হওয়ার আগেই বায়ার্ন মিউনিখ ছাড়তে আগ্রহী। বার্সেলোনা তার পছন্দের ক্লাবের মধ্যে ছিল যেখানে তিনি যেতে চান, কিন্তু এই মুহূর্তে বার্সার আর্থিক অবস্থা নিম্নমুখী। প্লেয়ারদের বেতন মেটাতে গিয়ে হিমশিম খাচ্ছে ক্লাব। এই অবস্থায় বর্তমানের সেরা স্ট্রাইকার লেওয়ান্ডোস্কিকে নেওয়া সম্ভব নয়।

টাইমস সংবাদমাধ্যমের তরফ থেকে শনিবার দাবি করা হয়েছে যে রোনাল্ডো ইউনাইটেডকে বলেছেন যে গ্রহণযোগ্য প্রস্তাব পেলে তিনি যেতে চান। পর্তুগাল সুপারস্টারকে সই করতে আগ্রহী ক্লাবগুলোর মধ্যে বায়ার্ন অন্যতম।

রোনালদো চলে গেলে ইউনাইটেডকে তার জায়গায় নিতে হবে। গত ফেব্রুয়ারিতে ৩৭ বছর বয়সে পরিণত হওয়া সত্ত্বেও, তিনি ক্লাবে তার প্রথম মরশুমে সমস্ত প্রতিযোগিতায় ক্লাবের সর্বোচ্চ স্কোরার ছিলেন।

অ্যাণ্টন ফার্দিনান্দ বলেছেন, “আমি যদি ম্যানচেস্টার ইউনাইটেড হতাম তাহলে রোনাল্ডোর সাথে লেওয়ান্ডোস্কির বিনিময় করতাম বাকি টাকা নগদে দিতাম… ১০০% নিশ্চিত আমি সেটাই করতাম, এটাই একমাত্র উপায় ম্যানচেস্টারের।

লেওয়ান্ডোস্কির ক্লাব ছাড়ার সম্ভাবনা খুবই বেশি, তিনি স্পষ্ট ভাবেই জানিয়ে দিয়েছেন এটাই তার শেষ মরসুম বায়ার্নের হয়ে। তার চুক্তি আগামী বছর শেষ হবে, কিন্তু এই মরসুম থেকেই ক্লাব ছেড়ে দিতে চান পোলিশ তারকা।

দুর্দান্ত ফর্মে থাকা লেওয়ান্ডোস্কি চাইবেন না ম্যান ইউয়ের হয় দ্বিতীয় শ্রেণীর ইউরোপীয় টুর্নামেন্ট খেলতে। একই কারণে ক্রিস্টিয়ানো রোনাল্ডো থাকতে চাইছেন না ওল্ড ট্র্যাফোর্ডে। তাদের মত বড়ো ব্যক্তিত্বদের চ্যাম্পিয়ন্স লিগে না দেখতে পেলে জমে না ফুটবল, তাই এখানে থাকতে ইতস্তত বোধ করছেন রোনাল্ডো। সেই কারণেই জানিয়েছেন তার জন্য ভালো অফার থাকলে তিনি চলে যেতে রাজি।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here