বুধবারের মধ্যে চুক্তি সই নিশ্চিত,আজ থেকে দল গঠনের বাজারে নামলো ইস্টবেঙ্গল।।

0

Last Updated on July 19, 2022 7:42 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। অবশেষে সুখবর পেতে চলেছেন ইস্টবেঙ্গল সমর্থকরা।এই সপ্তাহের শুরুতেই ইমামির সঙ্গে তাদের চুক্তি হয়ে যেতে পারে বলে সূত্রের খবর। মঙ্গলবার বা বুধবারের মধ্যে চুক্তি সই হয়ে যেতে পারে খবর পাওয়া যাচ্ছে। তবে দলগঠনের কাজ শুরু হয়ে যাচ্ছে সোমবার থেকেই।অনেকটা দেরি হয়ে গিয়েছে ইতিমধ্যেই।দল গঠনের প্রতিযোগিতায় অনেক পিছিয়ে পড়েছে লাল হলুদ। বাকি দলগুলি নিজেদের দলগঠনের কাজ প্রায় শেষ পর্যায়ে এনে ফেলেছে।

ইস্টবেঙ্গলের দলগঠন সেখানে সবে শুরু হলো। কাজ যে অনেকটাই কঠিন সেটা নিয়ে দ্বিমত হচ্ছেন না বিনিয়োগকারী সংস্থার কর্তারাও। তবে তাঁরা আশাবাদী, এর মধ্যেই সেরা ফুটবলারদের দলে নিতে পারবেন।দীর্ঘ দিন ধরেই চুক্তি নিয়ে জট রয়েছে ইমামি এবং ইস্টবেঙ্গলের। তবে এ বার দু’পক্ষই সমাধানসূত্র বের করে ফেলেছে বলে সূত্রের খবর। ইমামির শীর্ষকর্তা আদিত্য আগরওয়াল এখন ইউরোপে। তিনি ফিরলেই চুক্তি সই হয়ে যেতে পারে। আইনি যে জটিলতা ছিল তা কেটে গিয়েছে।

এ বার শক্তিশালী দল গড়ার দিকে মন দিয়েছে দু’পক্ষই। আগের দু’বার আইএসএলে যে ব্যর্থতার সম্মুখীন হতে হয়েছে, তা এ বারও হোক এটা কেউই চাইছেন না।ঠিক হয়েছে যে নতুন কোম্পানির বোর্ডে যে দশজন ডিরেক্টর রাখা যাবে, তার মধ্যে আটজন থাকবে ইমামির তরফ থেকে। দু’জন থাকবেন ক্লাবের পক্ষে। দুটো পক্ষই সেটা মেনে নিয়েছে।ক্লাব আর ইমামির তরফ থেকে সাংবাদিক বৈঠক দেখে আনুষ্ঠানিকভাবে তা ঘোষণাও করে দেওয়া হবে।

আসলে গত দু’বার আইএসএলে খুব খারাপ পারফর্ম করেছে ইস্টবেঙ্গল। নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেননি লাল-হলুদ ফুটবলাররা। এবারও চুক্তিপত্রে সই করা নিয়ে একইরকম টালবাহনা করছিলেন লাল-হলুদ কর্তারা। যার ফলে এবারও ঠিকঠাক টিম করা যাবে কি না, তা নিয়ে রীতিমতো চিন্তায় সমর্থকরা।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here