Shubhman Gill: শুভমন গিল এবার স্পাইডারম্যান সিনেমায়! নতুন ভূমিকায় উচ্ছ্বসিত ক্রিকেটার

0

Last Updated on June 2, 2023 9:33 PM by Khabar365Din

তিনি এই মুহূর্তে দেশের ক্রিকেট ছাড়িয়ে আন্তর্জাতিক ক্রিকেট ব্র্যান্ড। ক্রিকেট মাঠে ব্যাট হাতে একের পর এক নতুন রেকর্ড তৈরি করছেন। তাকে তুলনা করা শুরু হয়েছে সচিন তেন্ডুলকর এবং বিরাট কোহলির সঙ্গে। তবে এই মুহূর্তে অন্য একটা বড় খবর আছে শুভমনের জীবনে। গিল স্পাইডারম্যানের নতুন ছবিতে নিজের গলার আওয়াজ দিতে চলেছেন। হিন্দি এবং পঞ্জাবিতে শোনা যাবে তার গলার আওয়াজ। স্পাইডারম্যানের নতুন সিনেমায় একটি বিশেষ চরিত্র প্যাভটর প্রভাকরের আওয়াজ দেবেন তিনি। গিল জানিয়েছেন তিনি হলিউড সিনেমার ভক্ত। তার মধ্যে ছোটবেলা থেকেই স্পাইডারম্যান সিনেমা তার খুব প্রিয়।

স্পাইডারম্যান নিয়ে আজ পর্যন্ত যে কটা ইংলিশ সিনেমা হয়েছে একটিও মিস করেনি। বহু অভিনেতা স্পাইডারম্যানের ভূমিকায় কাজ করলেও শুভমনের প্রিয় টবি ম্যাগুর। গিল মনে করেন টবির মতো স্পাইডারম্যান কেউ হতে পারেননি। এনড্রিও গারফিল্ড এবং টম হল্যান্ড স্পাইডারম্যানের ভূমিকায় কাজ করলেও টবিকেই সেরা মনে করেন গিল। তিনি জানিয়েছেন ছোটবেলায় স্পাইডারম্যান সিনেমা দেখে তিনি একবার দুবার নাকি দেওয়ালে ওঠার চেষ্টা করেছিলেন। বদলে জুটেছিল মায়ের মার। কিন্তু বড় হলেও স্পাইডারম্যান নিয়ে ভালোবাসা
কমেনি তার। এবার সেই সিনেমার হিন্দি ভার্সনে নিজের গলা দেবেন সেটা ভেবেই আনন্দ লাগছে, ভারতের নতুন সুপারস্টার ব্যাটসম্যানের।