বামেদের হুমকি পাল্টিরাম শুভেন্দু’র – সিপিএম কর্মীরা আগে বিজেপিকে জেতান, তারপর লাল ঝান্ডা ধরবেন

0

Last Updated on January 22, 2021 9:55 PM by Khabar365Din

৩৬৫ দিন। বিধানসভা ভোটের পর সিপিএম কংগ্রেস যা খুশি করবেন, কিন্তু এখন ভাজপা করতে হবে এবং ভাজপাকে ভোট দিতে হবে। এভাবেই সিপিএম কর্মীদের ভাজপাকে ভোট দেওয়ার জন্য হুঁশিয়ারি দিতে শুরু করেছেন নব্য ভাজপা নেতা শুভেন্দু অধিকারী। গোটা মেদিনীপুর জুড়ে যে তিনি গায়ের জোরে ভোট করাবেন তাও বুঝিয়ে দেন শুভেন্দু বিজেপি কর্মীদের সন্ত্রাসে উৎসাহিত করে তিনি বলেন, ঝাণ্ডার নীচে মোটা ডাণ্ডা রাখবেন। তারপর আমি বুঝে নেব।
বাংলার বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে, একদিকে যেমন নিজেদের অস্তিত্ব রক্ষার লড়াইয়ে বাংলার বামেরা গত পঞ্চায়েত এবং লোকসভা নির্বাচনে বিজেপির দিকে পাঠিয়ে দেওয়া নিজেদের ভোটব্যাঙ্ক ফিরিয়ে আনতে মরিয়া চেষ্টা চালাচ্ছেন, পাশাপাশি বাংলার ক্ষমতা দখলের জন্য বামেদের ভোটব্যাংক যেনতেন প্রকারে দখলে রাখার জন্য ঝাঁপিয়ে পড়েছে ভাজপা নেতৃত্ব।
বামেদের নিজের ভোট ঘরে ফেরানোর মরিয়া চেষ্টা লক্ষ্য করে ভাজপা বাংলার নেতারা এবার কার্যত নেতাকর্মীদের হুঁশিয়ারি দেওয়ার পথে নামলেন। যার প্রথম সারিতে রয়েছেন নব্য ভাজপা নেতা শুভেন্দু অধিকারী।
প্রায় প্রতিদিনই রাজ্যের বিভিন্ন জায়গায় গিয়ে জনসভা এবং পদযাত্রায় শুভেন্দু অধিকারী প্রকাশ্যেই বলছেন, সিপিএম করুন ক্ষতি নেই, ভোটটা বিজেপিতে দেবেন। ভোটের পরে ফের লাল ঝান্ডা ধরুন কোন সমস্যা নেই। না হলে কিন্তু এজেন্ট বসাতে পারবেন না বিধানসভা ভোটের সময়।
বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লক এর আনন্দপুর এ বিজেপির এক সমাবেশে বক্তব্য রাখেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী, বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি অন্তরা ভট্টাচার্য, বিজেপি রাজ্য কমিটির সদস্য তুষার মুখার্জি সহ আরো অনেকে। ওই সভায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেন বাংলাকে বাঁচাতে হবে। বিজেপির হাতে বাংলাকে তুলে দিতে হবে । যারা এখনও কংগ্রেস ও সিপিএম করছেন বিধানসভা নির্বাচন পর্যন্ত আপনাদের বিজেপি করতে হবে। বিজেপি বাংলায় ক্ষমতায় আসার পর রাজ্যে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। তারপর আপনারা কংগ্রেস ও সিপিএম করবেন এবং আপনাদের ভোট দিতে হবে বিজেপির পদ্মফুলে।

- Advertisement -
Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here